শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
প্রতিমন্ত্রী এম এ মান্নানের প্রচেষ্টায় নোয়াখালী বাজারে স্থাপিত হচ্ছে কৃষি ব্যাংক

প্রতিমন্ত্রী এম এ মান্নানের প্রচেষ্টায় নোয়াখালী বাজারে স্থাপিত হচ্ছে কৃষি ব্যাংক

স্টাফ রিপোর্টার :: বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নানের উন্নয়নের প্রচেষ্টার ফসল হিসেবে দক্ষিণ সুনামগঞ্জবাসী আরেকটি উজ্জ্বল উন্নয়নের ধারায় ও উন্নয়নের খতিয়ানে নিজেদের সামিল করছে। সাক্ষী হচ্ছে উন্নয়নের ইতিহাসে।প্রতিমন্ত্রীর নানামুখী উন্নয়নের পাশাপাশি এবার উপজেলার জয়কলস ইউনিয়নের নোয়াখালী বাজারে স্থাপিত হচ্ছে বাংলাদেশ কৃষি ব্যাংকের নতুন একটি শাখা। যা এই ইউনিয়নের মানুষের দীর্ঘ দিনের স্বপ্ন ছিল।আর আজ সেই স্বপ্নের বাস্থবায়ন হতে চলেছে। জয়কলস ইউনিয়নের জামলাবাজ,নোয়াখালী,হাসনাবাজ,বগলারকারা,সহ প্রায় ১০ টি গ্রামের মানুষের ভোগান্তির সমাপ্তি ঘটাতেই প্রতিমন্ত্রীর এমন উদ্যোগ।

ইতিমধ্যেই প্রতিমন্ত্রী এম এ মান্নান তাঁর নির্বাচনী এলাকা দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুরকে উন্নয়নের স্রোতে ভাসাতে সক্ষম হয়েছেন। চারিদিকেই বিরাজ করছে সজ্জন এই রাজনীতিবিদের উন্নয়নের চিত্র।প্রতিমন্ত্রীর প্রশংসায় পঞ্চমূখ সুনামগঞ্জ-৩ আসনের আপামর জনসাধারণ।

উপকারভোগী কয়েকটি গ্রামের সাধারণ মানুষেরা জানান,কি বলব আর আমরা বিগত ৫০ বছরেও যে উন্নয়ন দেখিনি গত কয়েক বছরে এর চেয়েও বেশি উন্নয়নের খতিয়ান আমাদের চোখের সামনে ভাসমান। আমরা এই কয়েকটি গ্রামের মানুষেরা আগে যা কখনো কল্পনাই করতে পারিনি ,আজ তার বাস্থবায়ন হচ্ছে। আমরা এমন উন্নয়নের মহারথীকে পেয়ে নিজেদের ভাগ্যবান ও ধন্য মনে করছি। মান্নান মহোদয় আমাদের যা বলছেন তা বাস্থাবায়ন করে দিচ্ছেন। উনি কথায় যেমন, কাজেও তেমন। এমন সজ্জন রাজনীতিবিদ পাওয়া আসলেই সৌভাগ্যের বিষয়।তাই আগামী নির্বাচনী এই উন্নয়নের মহারথীর জন্য নিজেদেরকে বিলিয়ে দিতে আমরা প্রস্তুত আছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com